October 13, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ৯) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

চুটিয়ে প্রেম করছেন নেহা

চুটিয়ে প্রেম করছেন নেহা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের পার্টি সং থেকে হরেক ঘরানার গানে নেহা কাক্কার এখন জনপ্রিয়তার শিখরে। নতুন খবর হলো গ্ল্যামারাস এই গায়িকা প্রেমও করছেন চুটিয়ে। বেশ কিছুদিন ধরেই এক অভিনেতার সঙ্গে সম্পর্ক চলছে তার। নাম হিমাংশ কোহালি। ‘ইয়ারিয়া’ ছবির নায়ক হিমাংশের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ ছবি  পোস্ট করছেন নেহা। হিমাংশের সঙ্গে প্রেম নিয়ে নেহা বলেন, আমরা অসলে হামসফর। সঙ্গে সঙ্গে অনেক ভালো বন্ধু। নেহার সঙ্গে সম্পর্ক নিয়ে হিমাংশ বলেন, নেহা আমার খুব ভাল বন্ধু।

সানি সানি গানটা দিয়েই আমাদের প্রথম একসঙ্গে কাজ। শুধু তাই নয়, নেহার সঙ্গে সময় কাটাতে খুবই ভালবাসেন বলে জানিয়েছিলেন হিমাংশ। আর বেড়াতে যেতে হলে, হিংমাংশই কিন্তু নেহার একমাত্র সঙ্গী। তবে বিয়ে নিয়ে আপাতত কোনও চিন্তাভাবনা নেই নেহার। ‘হামসফর’ বলে একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে  দেখা গিয়েছিল হিমাংশ কোহালি আর নেহা কাক্কারকে। এদিকে গেলো ‘কিস ডে’ সেলিব্রেট করতে ইনস্টাগ্রামে হিমাংশকে চুমু খেয়েই ছবি শেয়ার করেছিলেন নেহা কক্কর। সম্প্রতি নিজের প্রেম বিষয়ে নেহা খোলামেলা কথা বলেছেন। তিনি বলেন, হিমাংশই আমার প্রেম। তাকে ছাড়া কিছু ভাবতে পারছি না। বলতে পারেন চুটিয়ে প্রেম করছি আমরা। তবে বিয়ে করবো কবে তা ঠিক করিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর